আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ ইং

বাংলাদেশে এমন কোন দল নেই আওয়ামীলীগকে পরাজিত করবে

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশে আওয়ামীলীগ কে পরাজিত করার মতো কোন দল নেই বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

রোববার (২২ ডিসেম্বর) দুপুরে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এ ‘যুবকদের ক্ষমতায়ন শিক্ষা ও প্রশিক্ষণ’ কার্যক্রমের কর্মশালায় যোগ দিয়ে তিনি এই করেন।

প্রতিমন্ত্রী এ সময় বলেন, নতুন করে নির্বাচন চাওয়া বিএনপি’র পাগলের প্রলাপ ছাড়া আর কিছু নয়। তারা নেতাকর্মীদের চাঙ্গা করার জন্য মাঝে মাঝে সরকার পতনের হুঁশিয়ারি দেন। আন্দোলনে ব্যর্থ বিএনপির এখন পায়ের নিচে মাটি নেই। কর্মীশূন্য দল বিএনপি এখন ভেঙ্গে চুরমার হয়ে গেছে।

তিনি আরো বলেন, নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমিশনের মাধ্যমে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কিন্তু বিএনপি নেতারা বলছেন পাগল ছাড়া কেউ নিরপেক্ষ নয়।

জাহিদ আহসান রাসেল বলেন, আওয়ামি লীগে শেখ হাসিনার বিকল্প এখনো তৈরি হয়নি। তিনি দলকে যেভাবে সংগঠিত করেছেন আওয়ামী লীগ অনেক বড় দলে রূপান্তরিত হয়েছে। দলকে আরো চাঙ্গা করতে বিভিন্ন ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.ফারজানা ইসলাম, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এর মহাপরিচালক আনোয়ারুল ইসলাম সরকারসহ আরো অনেকে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ