আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

কালিয়াকৈরে সাবেক ছাত্রলীগ সভাপতিকে এলোপাতাড়ি মারধর

মো. ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজমুল হাছান তুহিনকে (৩০) হাতুড়ি পেটা করে ২৩লাখ ২৪হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে উপজেলার হিজলহাটি এলাকায় এ ঘটনা ঘটে।
গুরুতর আহত নাজমুল হাসান তুহিন ও যুবলীগ কর্মী আরিফ মুন্সিকে (৩২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। তবে এ ঘটনায় এখনো কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি।

জানা যায়, গত চার বছর ধরে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজমুল হাসান তুহিন আটাবহ ইউনিয়নের হিজলহাটি এলাকার পলমল নামক একটি পোশাক তৈরির কারখানার মালামাল ক্রয়-বিক্রয়ের ব্যবসা করে আসছিলেন।

তুহিন ও পৌর ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আরিফ মুন্সি সকাল সাড়ে ১০টার দিকে মালামাল ক্রয়ের জন্য নগদ ২৩ লাখ ২৪ হাজার টাকা নিয়ে একটি প্রাইভেটকারে কারখানার দিকে যাচ্ছিলেন।

হিজলহাটি বাজারের কাছে পৌঁছালে আশুলিয়া থানার শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মৃধার নেতৃত্বে ১০ থেকে ১২টি মোটরসাইকেল প্রাইভেটকারের গতিরোধ করে।

তারা নাজমুল ও আরিফকে টেনেহিঁচড়ে নামিয়ে এলোপাথাড়ি মারধর করতে থাকে। হামলাকারীদের থেকে বাঁচতে নাজমুল হাসান একটি দোকানে আশ্রয় নেয়। হামলাকারীরা সেখানে তাকে হাতুড়ি পেটা করে। নাজমুল অজ্ঞান হলে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে হাসপাতালে ভর্তি করানো হয়।

আহত নাজমুল হাসান তুহিন জানান, আমি গত চার বছর ধরে পলমল পোশাক কারখানার পরিত্যক্ত মালামাল ক্রয় করে ব্যবসা করে আসছি।

জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখার সভাপতি মামুন মণ্ডল, সাধারণ সম্পাদক আজাদ কামাল সোহানসহ আশুলিয়া থানার শিমুলিয়া ইউপি যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মৃধা, শাহেদ মিয়া, আবুল কালাম, মেহেদী হাসান, সৌরভ হোসেন, সুরুজ মিয়া আমার ব্যবসায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছিল।

চলতি মাসের মালের টাকা দিতে কারখানায় যাওয়ার পথে হামলাকারীরা আমাকে ও আমার সঙ্গী আরিফ মুন্সিকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গাড়িতে থাকা ২৩ লাখ ২৪ হাজার টাকা ও দুইটি মোবাইল সেট নিয়ে গেছে।

অভিযুক্ত সুমন মৃধা টাকা ছিনিয়ে নেওয়ার কথা অস্বীকার করে বলেন, ঘটনাটি শুনেছি। তবে ব্যবসা সংক্রান্ত জটিলতায় তার সঙ্গে গণ্ডগোল হয়েছে। টাকা ছিনতাইয়ের কোনো ঘটনা ঘটেনি।

নাজমুল হাসানের বাবা আবুল কালাম আজাদ বলেন, আমার ছেলেকে যারা হাতুড়ি পেটা করেছে তাদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার দাবি করছি।

কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির বলেন, বিষয়টি জেনেছি। আইনশৃঙ্খলা বাহিনীকে বলব যারা এ কাজ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক। তারা যদি দলের কেউ হয় তাদের চিহিৃত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ আকবর আলী খান জানান, এ ঘটনায় কেউ এখন পর্যন্ত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ