আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

রাবিতে চাঁদপুর জেলা সমিতির নেতৃত্বে সাইদুর-সায়ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রতিনিধি :

অধ্যয়নরত চাঁদপুর জেলার ছাত্র-ছাত্রীদের শিক্ষা, সেবামূলক, ভ্রাতৃত্বের ও অরাজনৈতিক সংগঠন চাঁদপুর পরিবারের ১৬-১৭ সেশনের সংবর্ধনা ও ২২-২৩ শিক্ষাবর্ষের ১৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইদুর রহমান কে সভাপতি ও ফলিত গণিত বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সায়ন সাহা কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মাহমুদুল হাসান ও জোবাইদা সুলতানা মিম,যুগ্ম সাধারণ সম্পাদক
ফাতেমা আক্তার মুন্নি ও আজাহার মাহমুদ,সাংগঠনিক সম্পাদক ইকরাম উল কবীর ইমন,যুগ্ম সাংগঠনিক সম্পাদক সায়মা আফরিন জেমি,

প্রচার সম্পাদক
সোহেল হোসেন সৈকত,সহকারী প্রচার সম্পাদক সজিব হোসেন ও ফাহাদ হোসেন আকাশ,কোষাধ্যক্ষ রাহিম খান,
সহকারী কোষাধ্যক্ষ আয়েশা ইসলাম ও মুসফিকুর রহমান তুষার।

এর আগে শনিবার(৪ ফেব্রুয়ারী ) রাজশাহীর সাহেব বাজারে ফুড ফ্যান্টাসি রেষ্টুরেন্টে দুপুর ৩ঃ৩০ থেকে রাত ৮ টা পর্যন্ত সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রথমাংশে প্রবীণ সংবর্ধনা এবং শেষাংশে কমিটির দায়িত্ব হস্তান্তর হয়।

সাবেক সভাপতি আবদুল কাইয়ুম নাহিদের সভাপতিত্বে মাহমুদুল হাসান ও ফাতেমা আক্তার মুন্নির যৌথ সঞ্চালনায় এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পরিবারের উপদেষ্টা পরিষদের সদস্য সুকান্ত চক্রবর্তী, মোঃ রাসেল , মাসুদ আলম , তানজিল আহমেদ তন্ময়,

মুহাম্মদ রায়হান হাসান আহমেদ,সাদ্দাম হোসেন ও চাঁদপুর পরিবারের অন্যতম অভিভাবক গাজী সালাউদ্দীন সাইফ।‘এসো মিলি মাটির টানে’ স্লোগানকে সামনে রেখে ২১ সেপ্টেম্বর ২০১২ সালে প্রতিষ্ঠিত সংগঠটির নবনির্বাচিত কমিটি সংগঠনের ভ্রাতৃত্ববোধ ধরে রেখে সৃষ্টিশীল চিন্তা ও কর্মধারায় অব্যাহত রাখতে বদ্ধপরিকর।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ