আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

সাংবাদিকদের সেবামূলক কাজ সমাজে দৃষ্টান্ত হয়ে থাকবে: রাজিব

সাভার প্রতিনিধি:

পেশাগত কাজের পাশাপশি সাংবাদিকদের সেবামূলক কাজ সমাজে দৃষ্টান্ত হয়ে থাকবে বলে ব্যক্ত করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব।

সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির আয়োজনে  (শুক্রবার) সাভারের মধ্য গেন্ডা জামিয়া ইসলামিয়া মিফতাহুল উলুম মাদ্রাসায় এতিম ও অসহায়দের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

মন্জুরুল আলম রাজিব এসময় আরও বলেন, তীব্র শীতে জনজীবন বিপর্যয়ের মধ্যে পড়েছে। শীতের এই দাপটে অসহায়, এতিম ও ছিন্নমূল মানুষের জন্য শাস্তিতে বসবাস অনেকটা কঠিন হয়ে দাঁড়িয়েছে।

সরকার প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে সমাজের শীতার্ত মানুষকে সহযোগিতা করার। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে গিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, এমন মহৎ কাজে রাজনৈতিক ব্যক্তিত্ব, স্বচ্ছল নাগরিকসহ সর্বস্তরের জনগণকে এগিয়ে আসতে হবে।

বর্তমান সুখী সমৃদ্ধ বাংলাদেশে কেউ যাতে কষ্ট না করে সেদিকে খেয়াল রাখতে হবে। শীতার্ত ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য তিনি সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটিকে ধন্যবাদ জানান।

সাভার টেলিভিশন রির্পোটাস ইউনিটি সভাপতি সাংবাদিক নাজমুল হুদা বলেন, মাদ্রাসার এতিম শিশু,পথ শিশু, প্রবীণ, প্রতিবন্ধী,

অসহায় নারী পুরুষের মাঝে দুই শতাধীক শীত বস্র বিতরণ করা হয়েছে। এ ধরনের কর্মসুচি বাস্তবায়নের মাধ্যমে সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি সামনে এগিয়ে যাবে বলে আমি মনে করি।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া (আরটিভি), সহ-সভাপতি শেখ বাশার (এটিএন বাংলা),

সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন (জিটিভি), সাংস্কৃতিক সম্পাদক তোফায়েল হোসেন তোফাসানি (গ্লোবাল টিভি), সহ-সভাপতি নজমুল হুদা শাহীন (বাংলা ভিশন), কোষাধ্যক্ষ সৈয়দ হাসিব (মাছরাঙা টেলিভিশন),

যুগ্ম সম্পাদক আব্দুল হালিম (দীপ্ত টিভি), নির্বাহী সদস্য গোলাম মোস্তফা (বিটিভি), দদপ্তর সম্পাদক হুমায়ূন কবীর (এখন টিভি), সহ-দপ্তর সম্পাদক কামরুজ্জামান (একুশে টিভি)সহ অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও এলাকার সুধী জন, স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী ও মাদ্রাসা কর্তৃপক্ষ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ