আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

গঙ্গাচড়ায় মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মোঃ ওয়াসিমুল বারী সিয়াম, গঙ্গাচড়া রংপুরঃ

দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬৪ টি দৃষ্টি নন্দন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে দ্বিতীয় পর্যায়ে গণভবন প্রান্ত হতে ভার্চুয়ালি  সোমবার (১৬ জানুয়ারি) ৫০টির শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি।

ওই ৫০ টির মধ্যে প্রধানমন্ত্রী রংপুরের গঙ্গাচড়া মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠান উপজেলা প্রশাসন, গঙ্গাচড়া মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে ভার্চুয়ালি দেখার আয়োজন করে।

এ সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না, ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা,

ওসি দুলাল হোসেন, ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, আব্দুল্লাহ আল হাদীসহ সরকারি কর্মকর্তা-কর্মচারি, জনপ্রতিনিধি, বিশিষ্টজন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও নানা শ্রেণী পেশার নারী-পুরুষ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, ২০২০ সালের ৯ ফেব্রুয়ারি স্থানীয় আসনের সংসদ সদস্য বিরোধী দলীয় চিফ হুইপ আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা গঙ্গাচড়া মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ