আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

৯৩ বন্ধুদের নিয়ে শিবালয়ে বন্ধু সংযোগ অনুষ্ঠিত

আল মামুন মানিকগঞ্জ:

নানা আয়োজনের মধ্য দিয়ে বিভিন্ন জেলার এসএসসি ৯৩ ব্যাচের বন্ধুদের নিয়ে মানিকগঞ্জে পালিত হলো বন্ধুমেলা।

‘প্রাণের ৯৩ মানিকগঞ্জ’ গ্রুপের বন্ধু সংযোগ উপলক্ষে শুক্রবার ( ৭ জানুয়ারি ) দিনব্যাপী মানিকগঞ্জের শিবালয় উপজেলার নালী বড়রিয়া কৃঞ্চ চন্দ্র উচ্চ বিদ্যালয় হল রুমে এ বন্ধুমেলার আয়োজন করা হয়।

গ্রুপের এডমিন এস আর মাহমুদ চৌধুরী শিপলু, এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন প্রানের ব্যাচ ৯৩ এডমিন সেলিনা পান্না, এডমিন সাজ্জাদ তালুকদার, সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুন জুয়েল ,

মডারেটর অমিত ঘোষ, যুগ্ম আহবায়ক নেওয়াজ হোসেন, উপ পরিচালক দুদক মোঃ জাকির হোসেন খান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাহবুব খান, এ্যাড, মোঃ আনিসুর রহমান ইউনুস, সাংবাদিক মোঃ সাহানুর রহমান, আরিফ শিকদার, আব্দুর রাজ্জাক, মোতালেব, সাংবাদিক আল মামুনসহ অসংখ্য বন্ধু বান্ধবী উপস্থিত ছিলেন।

গ্রুপের এডমিন সাজ্জাদ তালুকদার জানান, এই গ্রুপের মাধ্যমে নিজেদের মধ্যে ভাববিনিময়, কুশলাদি বিনিময়, পিছিয়ে পড়া বন্ধুদের জন্য সহযোগিতার হাত বাড়ানো, বিভিন্ন সময় দেশব্যাপী বন্ধু মিলন মেলা করাসহ সামাজিক দ্বায়বদ্ধতার অংশ হিসাবে দেশের মানুষের জন্য কল্যাণকর বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা।

আর ইতোমধ্যে এসব সামাজিক কাজ করে গ্রুপটি সকলের প্রশংসা কুড়িয়েছে। এ গ্রুপের অন্যান্য কার্যক্রমের মধ্যে শীতার্ত মানুষের পাশে শীতবস্ত্র বিতরণ করে পাশে দাঁড়ানো, করোনাকালীন সময়ে ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা প্রদান,

পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষ রোপণ কর্মসূচি, বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানো এবং পিছিয়ে পড়া বন্ধুদের জন্য সহযোগিতার হাত বাড়ানোসহ আরও সামাজিক নানা কাজ করে যাচ্ছে।

উপস্থিত বন্ধুদের কণ্ঠে ছিল এক আওয়াজ- ‘বন্ধুত্বের জয় হোক।’ এসময় এসএসসি-১৯৯৩ বন্ধুরা আজীবন এই বন্ধুত্ব টিকিয়ে রেখে একসঙ্গে পথচলার অঙ্গিকার ব্যক্ত করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ