আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক রিকো’র মায়ের মৃত্যু 

লালমনিরহাট প্রতিনিধিঃ 
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্থানীয় সাংবাদিক বাংলাদেশের খবর পত্রিকার উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম রিকোর মা আলহাজ্ব সমসের উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক জিন্নাতুন নাহারের সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়।
বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেল যোগে বাড়িতে আসার সময় অটোরিকশার সাথে সংঘর্ষ হয়ে আহত অবস্থায় প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
পরে শুক্রবার নামাজ বাদ নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পুর্ন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন।
হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ  লালমনিরহাট জেলা বিএনপির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জ্বল,
এবং স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাবেক ভাইস চেয়ারম্যান  শামসুজ্জামান সেলিম, প্রেস ক্লাবের সভাপতি ইলিয়াস বসুনিয়া পবন রিপোর্টাসক্লাবের সম্পাদক মোস্তফা সহ সাংবাদিক বৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ