আজ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং

কুড়িগ্রামে বাসের ধাক্কায় ২ জন নিহত

আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের সদর উপজেলার খলিলগঞ্জের ত্রিমোহনী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন।আহত হয়েছেন একজন।

নিহত মোঃ আব্দুল হান্নান (৪৫) কাঁঠালবাড়ি ইউনিয়নের টগরাইহাট এলাকার বাসিন্দা। নিহত অপর একজনের নাম পরিচয় পাওয়া যায় নাই।

শনিবার ২৪শে ডিসেম্বর সকাল সাড়ে ৮ টায় কুড়িগ্রাম সদরের ত্রিমোহনী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় ,কুড়িগ্রামের উলিপুর উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আমার এন্টারপ্রাইজ একটি বাসনিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা যাত্রীসহ একটি অটোরিকশাকে ধাক্কা দেয়।

এসময় বাসটি রাস্তার পাশে থাকা একটি মুদির দোকানে উঠে।এতে অটোরিকশা চালক দ্রুত লাফিয়ে জীবন বাঁচালেও অটোতে থাকা যাত্রী আব্দুল হান্নান ও অটোরিকশার সামনে দাড়িয়ে থাকা এক ব্যাক্তি ঘটনাস্থলে মারা যায়।

স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে ফোন দিলে বাসের নিচ থেকে দুটি মরদেহ উদ্ধার করে ঘাতক বাসটিকে সদর থানায় নিয়ে আসে। বাস চালক অসুস্থ হওয়ায় চিকিৎসার জন্য রংপুর পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার এ এসআই জাহিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহতদের মরদেহ কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একজনের নাম আব্দুল হান্নান অপর একজনের নাম পরিচয় পাওয়া যায় নাই। ঘাতক বাসটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ