আজ ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং

সাভারে আ.লীগের জনসভা উপলক্ষে ছাত্রলীগের প্রস্তুতি সভা

সাভার প্রতিনিধি :

১০ ডিসেম্বর বিএনপি জামায়াতের মিথ্যাচারের প্রতিবাদে জনসভা সফল করার লক্ষ্যে সাভার পৌর ছাত্রলীগ ও সাভার সরকারি কলেজ ছাত্রলীগের প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

শনিবার দুপুরে সাভার উপজেলা অডিটোরিয়ামে এই প্রস্তুতি সভার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সাভার পৌর ছাত্রলীগের সভাপতি ছিলেন মাসুম দেওয়ান ও সঞ্চালনায় ছিলেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম আক্তার বাবু।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, ভাকুর্তা ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন, সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন, সাবেক ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানসহ আরো অনেকে।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মঞ্জুরুল আলম রাজীব বলেন,বিএনপি-জামাতের মিথ্যাচারের প্রতিবাদে আগামী ১০ ডিসেম্বর সাভার রেডিও কলোনি মাঠে আওয়ামী লীগের বিশাল এক জনসভার আয়োজন করা হয়েছে এই জনসভায় পৌর ছাত্রলীগ এবং কলেজ ছাত্রলীগের নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার  আহবান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাভার কলেজ ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান জীবন,

কলেজ ছাত্রলীগ সাধারন সাধারন সম্পাদক সাইফ আহমেদ নাসিম,
সাভার পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি অভি, সাভার কলেজ ছাত্রলীগের সভাপতি জীবন, সাধারণ সম্পাদক নাসীম সহ অঙ্গসংগঠনের অন্যান্য নেতকর্মী।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ