আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ ইং

সাভার ও ধামরাই উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪৮তম বিজয় দিবস অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি : আব্দুস সালাম

ঢাকার সাভার উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সোমবার (১৬ ডিসেম্বর) সকালে সাভার অধর চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলনের পরে প্যারেড পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান (এমপি)

প্যারেডে সাভার উপজেলার ২৪ টি স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহন করে। প্যারেড প্রদর্শন শেষে মুক্তিযুদ্ধ ভিত্তিক চেতনার নাটক ও মুক্তিযুদ্ধের গান নিয়ে ৯ টি স্কুল ও কলেজ ডিসপ্লেতে অংশগ্রহন করে।

অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান, সাভার উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সায়েমুল হুদা, সাভার উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা রানী বেগম, সাভার সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক ইমরুল হাসান, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ, বীর মুক্তিযুদ্ধা হোসেন আলী প্রমুখ সহ অন্যান্যরা।
অপরদিকে ধামরাই উপজেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস প্যারেড অনুষ্ঠিত হয়েছে। ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলনের পর প্যারেড পরিদর্শন করেন। এসময় প্রশাসনের কর্মকর্তাগন, বীরমুক্তিযুদ্ধা ও তাদের পরিবার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ