আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

সর্বস্তরের মানুষকে বিজয় দিবসের শুভেচ্ছা : সাইদুর রহমান সুজন

নিজস্ব প্রতিনিধি

ঢাকার সাভার বিরুলিয়ার বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন বিজয় দিবসের শুভেচ্ছা জানান।

মহান বিজয় দিবসকে সামনে রেখে বিরুলিয়ার সকল জায়গায় শোভা পাচ্ছে ফেষ্টুন আর ব্যানার। সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেখা যাচ্ছে মানবিক চেয়ারম্যান হিসেবে পরিচিত জনাব সাইদুর রহমান সুজনের নাম আর ছবি।
জানা যায় , সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সাইদুর রহমান সুজন সাভার বিরুলিয়া এলাকার সন্তান , তিনি সাবেক ছাত্র নেতা যে বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমানের অত্যন্ত পছন্দের একজন মানুষ।

ছাত্র রাজনীতি থেকে শুরু করে আজ অবধি পর্যন্ত সাইদুর রহমান সুজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধরে পথ চলছেন ।

এ বিষয়ে সাইদুর রহমান সুজন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, দেশ ও জনগণের পাশে ছিলাম আছি আগামী দিনেও থেকে সাভার বিরুলিয়ার মানুষের সেবা করতে চাই ।

তিনি আরো বলেন , জননেত্রী শেখ হাসিনা আমার আদর্শ। বিশ্বনেত্রী শেখ হাসিনার জয় জয়কার আজ সারা বিশ্বে। জাতির জনকের স্বপ্নের পূর্ণ বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এই স্বপ্ন বাস্তবায়নের কাজে আওয়ামী লীগের তৃণমূল থেকে সকল পর্যায়ের নেতাকর্মীদের দায়িত্ব।

অনেকেই আছে যাদের জাতির জনক ও তাঁর রাজনৈতিক জীবন সম্পর্কে তাদের তেমন কোনো ধারণা নেই। বঙ্গবন্ধুকে জানতে হবে। তাঁর আদর্শ পুরো ধারণ করতে হবে। সেই আদর্শ অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো মজবুত করতে হবে। তাই বঙ্গবন্ধুর আদর্শ পুরো ধারণ ছাড়া আমাদের জন্য বিকল্প কোনো পথ নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার কোন বিকল্প নেই। তিনি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমি এই উন্নয়নের সাগরে এফফোঁটা জ্বল হতে চাই। তবেই আমার জীবন স্বার্থক হবে।

আমি সাভার বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নয় শুধু তাদের অবিভাবক। তাই তাদের সেবা করার চেষ্টা করছি ও আগামীতেও করে যাবো ইনশাআল্লাহ। সবার দোয়া নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। আর সাভার বিরুলিয়া ইউনিয়নবাসী সহ সর্বস্তরের মানুষের জন্য মহান বিজয় দিবসের শুভেচ্ছা রইলো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ