আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

শোক দিবসে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ পেলেন পোশাক শ্রমিকরা

সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চিকিৎসা ক্যাম্প করে পোশাক শ্রমিকসহ নিম্ন আয়ের জনসাধারনের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেছে একটি বেসরকারি হাসপাতালে।

সোমবার (১৫ আগস্ট) দিনব্যাপী আশুলিয়ার বগাবাড়ি বাজার এলাকায় হ্যাপি জেনারেল হাসপাতালের সামনে সকাল থেকে এর কার্যক্রম শুরু হয়। কার্যক্রমটি চলবে বিকেল পর্যন্ত।

হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার রাশিদা বিনতে রিয়াজ হ্যাপি উপস্থিত থেকে এ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করেন। এসময় সেবা নিতে পোশাক শ্রমিকসহ সাধারণ মানুষের ভীর দেখা গেছে।

দিনব্যাপী এই কেম্পেইনে চিকিৎসা সেবা প্রদান করেন- মেডিসিন বিভাগের ডাঃ নাজমুল হোসেন শাহ, ফিজিকেল মেডিসিন ও বাত ব্যাথা ডাঃ আরমান হোসেন,

অর্থপেটিসক এর ডাঃ মিজানুর রহমান, শিশু বিশেষজ্ঞ অধ্যাপক গোলাম ফারুক, চর্ম ও যৌন ডাঃ আব্দুল আল মামুন ও মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল।

এ সময় সার্বিক সহযোগিতায় ছিলেন হাসপাতালটির ম্যানেজার লেবুবুর রহমান লেবু, নজরুল ইসলাম, মার্কেটিং ম্যানেজার স্বপন ও সাংবাদিক বশির আহমেদ সহ ৫৮ জন নার্স ও স্টাফগন।

হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার রাশিদা বিনতে রিয়াজ হ্যাপি জানান, আমাদের এই অঞ্চলটি শিল্প অঞ্চল। এখানে ছুটির দিন ছাড়া মানুষের সময় নেই।

এছাড়া শ্রমিকরা টাকার জন্য চিকিৎসা সেবা নিতে পারে না। তাই আজ শোক দিবসে মানুষের পাশে দারানোর কথা চিন্তা করে এই আয়োজন করেছি।

আজ সারাদিন ১ হাজার মানুষের সেবা প্রদাণে আমাদের লক্ষ মাত্রা রয়েছে। আমরা জনসাধারনের কথা চিন্তা করে মাঝে মাধ্যেই এ ধরণের ফ্রি ক্যাম্প করে থাকি এবং আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ