আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ ইং

দেশে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে তরুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে

আঃ জলিল:

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছে বলেই দেশ উন্নয়নের ক্ষেত্রে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। কিন্তু একটি মহল এই উন্নয়ন সহ্য করতে পারছে না।

তারা বিভিন্ন সময় বিভিন্ন ষড়যন্ত্র করে দেশের উন্নয়নকে বাধগ্রস্থ করছে। তিনি বলেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে দেশকে শত্রুমুক্ত করতে তরুণ প্রজন্ম যেভাবে ঝাপিয়ে পড়েছিল,

জননেত্রী শেখ হাসিনার ডাকে সারা দিয়ে ঠিক সেই ভাবে বর্তমান তরুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে দেশের সকল ষড়যন্ত্রকারীদের রুখে দিতে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল প্রতিটি নাগরিক যেন স্বাস্থ্যসেবা পায় এবং এটিকে নিশ্চিত করবার জন্যই জননেত্রী শেখ হাসিনা আজকে চিকিৎসা সেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আপ্রাণ চেষ্টা অব্যাহত রেখেছেন।

বুধবার (১০ আগস্ট ২০২২) বীরগঞ্জ শালবন কমিউনিটি সেন্টারে প্রচেষ্টা ব্লাড ব্যাংক পরিবারের আয়োজনে প্রচেষ্টা ব্লাড ব্যাংক (চইই) বাংলাদেশ রক্তদাতাদের স্বেচ্ছাসেবী সংগঠনের আর্ত-মানবতায় সেবায় ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রচেষ্টা ব্লাড ব্যাংক এর সাংগঠনিক উপদেষ্টা সোহেল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. কামাল হোসেন,

বীরগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ খয়রুল ইসলাম, বীরগঞ্জ ডায়াবেটিস এন্ড ফুট কেয়ার সেন্টার স্বত্ত্বাধিকারী ডাঃ ডি.সি রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর,

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।

অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রচেষ্টা ব্লাড ব্যাংক এর সভাপতি আবু বক্কর সুমন।
এর আগে প্রচেষ্টা ব্লাড ব্যাংক (চইই) বাংলাদেশ রক্তদাতাদের স্বেচ্ছাসেবী

সংগঠনের আর্ত-মানবতায় সেবায় ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এর নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ