আজ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং

সাভার নৌকা ডুবে কলেজের শিক্ষার্থীর মৃত্যু, হাসপাতালে ভর্তি ২

সাভার প্রতিনিধি :

সাভারে নৌকাডুবির ঘটনায় নিখোঁজের প্রায় ১৪ ঘন্টা পর হৃদয় মাহমুদের (২৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এঘটনায় আরও দুই শিক্ষার্থী অসুস্থ হয়ে সাভার সুপার ক্লিনিকে ভর্তি রয়েছেন।

রবিবার (০৭ আগস্ট) সকাল ১১ টার দিকে সাভারের জাহাঙ্গীরনগর সোসাইটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গতকাল রাত ৯ টার দিকে প্রায় ৭ বন্ধু মিলে ওই খালে নৌকায় করে ঘুরতে যান তারা। এসময় নৌকাটি ডুবে যায়।

মৃত হৃদয় মাহমুদ সাভার কলেজের স্নাতকের চুড়ান্ত বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। তিনি ছায়া বিথি এলাকার আলমাস আলীর ছেলে।

আলমাস আলী সাভার সিটি সেন্টারের নিরাপত্তাকর্মী হিসাবে চাকরি করেন। অসুস্থ অপর দুইজন হলেন- নাইম (২৪) ও শামীম (২৬)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

স্থানীরা জানায়, গতকাল রাত ৯ টার দিকে হৃদয়, শামীম ও নাইমসহ ৭ বন্ধু জাহাঙ্গীর নগর সোসাইটির বিলে নৌকা নিয়ে ঘুরতে যায়। এসময় তাদের নৌকাটি ডুবে যায়।

পরে একে অপরের সহায়তায় সবাই তীরে উঠতে পারলেও হৃদয় নিখোঁজ হয়। উদ্ধার হওয়া ৬ জনের মধ্যে দুইজন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

রাতে নিখোঁজ হৃদয়কে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। পরে সকাল ১১ টার দিকে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করে হৃদয়ের মরদেহ উদ্ধার করেন।

এব্যাপারে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরী দলের লিডার আবু বকর সিদ্দিক বলেন, রাত বেশি হওয়ায় আমরা উদ্ধার কাজ করতে পারি নি।

পরে সকালে আমরা উদ্ধার অভিযান পরিচালনা করে নিখোঁজ হৃদয়ের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন বলেন, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবাবরের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ