আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

ধামরাই প্রতিনিধি :

ঢাকার ধামরাইয়ের নান্নার ইউনিয়নে আগামী ৭ জুলাই জলসিন এলোকেশী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিত চেয়ে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

বুধবার (২২জুন) সকাল ১১ টার দিকে ধামরাই উপজেলার জলসিন কান্দাপাড়া এলোকেশী উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে তারা জলসিং বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল করেন।

এসময় বক্তারা বলেন, স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু ও স্কুলের প্রধান শিক্ষক মিলে নিজেদেের স্বার্থ হাসিলের জন্য

কাউকে না জানিয়ে বিশ হাজার টাকা করে দুইজন দাতা সদস্য নিয়ে নিজেদের ইচ্ছেমত নির্বাচনের তারিখ ঘোষনা করেছেন। সেই প্রহসনের নির্বাচন স্থগিত করে এলাকাবাসীর ও দাতা সদস্যদের সাথে নিয়ে একটি সুন্দর নির্বাচনের দাবি জানান এলাকাবাসী।

বক্তরা আরও বলেন, যেখানে দাতা সদস্য হওয়ার জন্য দুই লক্ষ টাকা দেওয়ার লোক থাকা সত্বেও তারা নিজেদের লোকজন নিয়ে সিলেকশন নির্বাচন করতে চায়। আমরা এই নির্বাচন স্থগিতের জন্য জোর দাবি জানাই।

এসময় আরো বক্তব্য রাখেন, আজাহার আলী, কোরবান আলী, ইউপি সদস্য মাসুদ হোসেন, নান্নার ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মোল্লা, মনিরুজ্জামান মনিরসহ স্থানীয় একাধিক ব্যক্তি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ