আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় সড়ক নির্মান কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

সাভারের আশুলিয়া ইউনিয়নের আঞ্চলিক সড়ক আধুনিক সড়কে রূপান্তর হচ্ছে স্থানীয় সরকারের মাধ্যমে। এরই ধারাবাহিকতায় আশুলিয়ার ১ নং ওয়ার্ডের আরও একটি সড়কের নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ জুন) দুপুরে আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী শাহাব উদ্দিন মাদবর ১ নং ওয়ার্ডের মোল্লাবাড়ি মুকিম এর দোকান থেকে কাটগড়া উচ্চ বিদ্যালয় মুখী রাস্তা খোয়া দ্বারা ঢালাই কাজের উদ্বোধন করেন।

এসময় শাহাব উদ্দিন মাদবর বলেন, অল্প সময়ে আশুলিয়ার মধ্যে সব চেয়ে বেশি ১ নং ওয়ার্ডে উন্নয়নমুখী কাজ বাস্তবায়ন হয়েছে। এর মধ্যে বেশিরভাগই সড়ক নির্মানের কাজ। তবে এখানকার ইউপি সদস্য, মহিলা মেম্বার তাদের যোগ্যতায় এসব কাজ আদায় করে নিয়েছেন। জনগণের চলাচলের সুবিধার্থে দিনরাত পরিশ্রম করে তারা এসব কাজ বাস্তবায়ন করছেন। আমি ব্যক্তিগতভাবে তাদের ধন্যবাদ জানাই।

এসময় ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মেম্বার মমতাজ বলেন, আমরা যথেষ্ট চেষ্টা করছি এলাকার যোগাযোগ ব্যবস্থার প্রসার ঘটানোর  জন্য। যেহেতু এই এলাকা শিল্পাঞ্চল, সেহেতু সকল রাস্তাঘাটের উন্নয়ন প্রয়োজন। একারনে এলাকাবাসির সুবিধার জন্য আমরা কাজ করে চলেছি। আমরা চাই এলাকার কোন সড়ক যেন চলাচলের অনুপযোগী না থাকে। সকল সড়ক আমরা নির্মান ও সংস্কারের বরাদ্দের জন্য চেষ্টা করবো। জনগণ পাশে থাকলে এসকল কাজের উৎসাহ বাড়ে। তাই সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, ২০২১-২০২২ অর্থ বছরের প্রায় ৫ লাখ টাকা ব্যায়ে এই সড়কটি নির্মান করা হবে। এই সড়কের নির্মান কাজের আজ উদ্বোধন হলো।

এসময় উপস্থিত ছিলেন,  স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী সরকার, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো.মনির হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ