আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

র‍্যাব-৪ এর অভিযানে ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক

সাভার র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৪, সিপিসি ২ গাজীপুরে অভিযান চালিয়ে ৫’শ ৮৫ পিস ইয়াবাসহ মোঃ সাইফুল ইসলাম রনি (২৩) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে।

সোমবার (০৯ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে ময়মনসিংহ মহাসড়কের বাসন থানা এলাকার জালাল সুপার মার্কেট সংলগ্ন মা বাবার দোয়া এন্টার প্রাইজ দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক মোঃ সাইফুল ইসলাম রনি ময়মনসিংহ জেলার তিলাটিয়া থানার তারাকান্দা এলাকার রফিকুল ইসলামের ছেলে। সে গাজীপুরের জয়দেবপুর থানার চান্দনা এলাকার রাকিবের বাড়ির ভাড়াটিয়া।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব-৪। এসময় এক যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৫’শ ৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় একটি মোবাইল জব্দ করা হয়েছে।

সাভার র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৪, সিপিসি ২ এর উপ-পরিচালক, কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তাফা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবক বিভিন্ন জায়গা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে গাজীপুর জেলার বাসন থানা এলাকা সহ অন্যান্য এলাকায় খুচরা বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। মাদক আইনে আটকের বিরুদ্ধে মামলা হবে বলেও জানায় র‍্যাব -৪ কর্মকর্তা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ