আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে চাঞ্চল্যকর হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে জমি নিয়ে বিরোধের জেরে চাঞ্চল্যকর নছর উদ্দিন হত্যা মামলার পলাতক ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল।

রবিবার (২১ নভেম্বর) দুপুর ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন।

এরআগে, শনিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে মানিকগঞ্জের সিংগাইরয়ের পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- ঢাকার ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নে গোলাম মোস্তফা (৩৯), রাশেদ মোল্লা (৩৮) ও নাঈম হোসেন মোল্লা (১৯)।

র‌্যাব জানায়, ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিজানুরের কর্মী দেলোয়ার হোসেনের সাথে অন্য মেম্বার প্রার্থী গোলাম মোস্তফাসহ অন্যান্য আসামীদের সাথে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার ও বিরোধ চলে আসছিল। এর জেরে গত ১১ নভেম্বর নির্বাচনের দিন নির্বাচন শেষে রাত সাড়ে ৯টার দিকে নছর উদ্দিনের ছেলে দেলোয়ারসহ আরও কয়েক জন নিজ বাড়ীতে যাওয়ার সময় কুরুঙ্গী মসজিদের পাশের রাস্তায় আসামীরা তাদের অন্যান্য সহযোগীসহ পূর্ব পরিকল্পিত ভাবে বাঁশের লাঠি, লোহার রড়, দা ছ্যানা, রামদা চাপাতীসহ মারাত্মক দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে গতিরোধ করে অতর্কিত আক্রমন করে। আসামীদের আক্রমনের এক পর্যায়ে চিৎকার শুনে ভিকটিম নছর উদ্দিন মোল্লা ঘটনাস্থলে আসলে উক্ত আসামীরা ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে বুকের মধ্যে স্বজোরে লাথি মারে। এতে তিনি মাটিতে লুচিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই মারা যান। পরবর্তীতে ভিকটিমের ছেলে বাদী হয়ে ধামরাই থানায় ১টি হত্যা মামলা দায়ের করেন। হত্যার পরপরই আসামীরা আত্মগোপনে চলে যায়। পরে আসামীদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে র‌্যাব-৪।

র‌্যাব আরও জানায়, এই হত্যা কান্ডের সাথে জড়িত কয়েকজন আসামী মানিকগঞ্জের সিংগাইর এলাকায় আত্মগোপনে রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যা রাতে সিংগাইর পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে এই মামলার এজাহার নামীয় ৩ আসামীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত হত্যার সাথে জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করেছে। বিবাদীরে সাথে আসামীদের পূর্বের জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে জানা যায়।

গ্রেফতার আসামীদের ধামরাই থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন। হত্যার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান চলমান রয়েছে বলেও জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ