আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

শ্রীনগরে ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন 

মুন্সীগঞ্জ  প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার তন্তর ইউপি নির্বাচনে আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আলী আকবরের উপর আ”লীগ মনোনীত প্রার্থী জাকির হোসেন ও তার লোকজনের হামলার প্রতিবাদে ইউনিয়ন ব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা।

শনিবার (৩০অক্টোম্বর) সকাল ১০টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের সিংপাড়া বাজারে শ্রীনগর মুন্সীগঞ্জ পাকা রাস্তার উপর এ মানববন্ধন শেষে প্রায় ৩হাজার অধিক লোকের একটি মিছিল পুরো ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় সিংপাড়া বাজারে এসে মিছিলটি শেষ হয়। তন্তর ইউনিয়নের আলী আকবরের নিজ বাড়ী সোন্দারদিয়া গ্রামবাসী একত্রিত হয়ে বিক্ষোভ মিছিলটি বের করে।

এসময় ইউনিয়নের ৯টি ওয়ার্ডের লোকজন সহ মেম্বার আলমগীর হোসেন, সাবেক মেম্বার শাজাহান মল্লিক মিন্টু, মহিলা মেম্বার কামরুনাহার চৌধুরী অনু, সাজেন্ট(অবঃ)রিপন , সমাজ সেবক কাজল, মনির শেখ, আজিজ, সুফিগঞ্জের রিপন, জাকির, পারাগাওয়ের জনি, বাবু, কাননীসারের মঞ্জু, মামুনসহ প্রায় ৩ হাজারেরও অধিক লোক উপস্থিত ছিলেন।

উল্লেক্ষ্য গত শুক্রবার (২৯অক্টোম্বর) দুপুর ১২টার দিকের স্বতন্ত্র প্রার্থী আলী আকবর তার কয়েকজন লোক নিয়ে ভোট চাইতে ইউনিয়নের ব্রাহ্মণখোলা মাদবরবাড়ী এলাকায় পৌছালে একই ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী জাকির হোসেন সহ তার সমর্থকরা ধারালো, দা, রামদা, হকিষ্টিক, লাঠি শোঠা, লোহার, রুল ইত্যাদি অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত স্বতন্ত্র প্রার্থী আলী আকবর উপর হামলা চালায় এবং আলী আকবর সহ তার লোকজনদেরকে এলোপাথারী বেধম পিটিয়ে গুরুত্বর আহত করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ