আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

জনগনের শাসক নয় সেবক হতে চাই মেম্বার প্রার্থী আঃ খালেক

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
আসন্ন ইউপি নির্বাচনে শ্রীনগর উপজেলার সবচেয়ে জনবহুল ৭নং বাঘড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী  সমাজ সেবক গরীবের বন্ধু জনদরদী আব্দুল খালেক।
সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার ৭নং বাঘড়া ইউনিয়ন ৪নং ওয়ার্ডের  মধ্যবাঘড়া, ঘোষবাড়ী,মনিপাড়া, তালুকদার বাড়ী, মাদবর বাড়ী, বাঘড়া হাই স্কুল ও বাঘড়া বাজার গ্রামের ভোটারদের কাছে এইবার সবচেয়ে জনপ্রিয় মেম্বার প্রার্থী আব্দুল খালেক।
দীর্ঘ সময় থাকা করোনা মহামারীতে অসহায় কর্মহীন, দিনমজুর, দুস্থ, শ্রমিক, জেলে, ধোপা সকলে শ্রেনী পেশার মানুষের পাশে থেকে তিনি সাহায্যের হাত বারিয়ে দিয়েছেন এই মেম্বার প্রার্থী।
বাঘড়া ইউনিয়ন ৪নং ওয়ার্ডের সাধারন জনগন বলেন, আমরা এমন একজন লোককে এবার মেম্বার হিসেবে পেতে চাই। সে আমাদের আঃ খালেক।
তিনি মেম্বার না হয়েও দিনরাত আমাদের বিপদে আপদে, সুখে দুখে এগিয়ে আসেন। ওয়ার্ডবাসী  বলেন, আঃ খালেক এর মত সৎ ব্যাক্তিকে আমরা নিজেরাই সমর্থন দিয়ে এই মেম্বার প্রার্থী করেছি। তাকে সব সময় পাশে পাওয়ার জন্য সবাই ভোট দিয়ে জয়যুক্ত করবো।
৪নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী  আব্দুল খালেক বলেন, আমি ওয়ার্ডের জনগনের ইচ্ছায় তাদের সঠিক চাহিদা পুরন করার জন্য মেম্বার প্রার্থী হয়েছি। জনগন যদি তাদের মনের আশা পুরন করার জন্য আমাকে মেম্বার হিসেবে নির্বাচিত করে তাহলে আমি জনগনের শাসক নয় সেবক হয়ে তাদের পাশে থেকে কাজ করবো ইনশাল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ