আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে পূজা মন্ডপ পরিদর্শনে পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা জেলায় দূর্গা পূজাকে কেন্দ্র করে কোন অপ্রীতিকর ঘটনা নেই। দূর্গাপূজা শুরু হওয়ার আগে থেকেই যে সমস্ত এলাকায় পূজা হবে সেসমস্ত এলাকায় সাদা পোশাকে এবং ইউনিফর্মে পুলিশ মোতায়েন করেছি।

ঢাকা জেলার বিট অফিসাররা প্রতি এলাকায় খোজ খবর রাখছেন। প্রত্যেকটা মন্ডপে আমরা রেজিস্ট্রার দিয়েছি। কে কে যাচ্ছে আসছে সবই মনিটরিং করা হচ্ছে বলে মন্তব্য করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

বৃহস্পতিবার(১৪ অক্টোবর) বিকালে সাভার দক্ষিণ পাড়া সার্বজনীন পূজা মন্দির পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, বিসর্জনের দিনেও সড়কে এবং বিসর্জনের স্থানে পুলিশ মোতায়েন থাকবে। কতজন পুলিশ সদস্য ঢাকা জেলায় পূজাকে কেন্দ্র করে বিশেষভাবে মোতায়িত আছে সে সংখ্যা প্রকাশ করেননি তিনি। এ ব্যাপারে তিনি বলেন, টেকনিক্যাল পয়েন্টে আমরা সংখ্যাটা বলতে চাইনা। আপনারা দেখবেন সব জায়গাতেই আমাদের পুলিশ দৃশ্যমান আছে। নিয়মিত টহল দেয়া হচ্ছে।

সাভারের কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন ঢাকা জেলা পুলিশ সুপার। এসময় পূজা কমিটির সাথে কথা বলে বিভিন্ন নির্দেশনা দেন তিনি। পূজা মন্ডপে পুলিশ সুপারের পক্ষ থেকে মিষ্টান্ন বিতরণ করা হয়। পূজা কমিটির পক্ষ থেকেও পুলিশ সুপারকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সাভারের পূজামন্ডপ পরিদর্শন করে আশুলিয়ার উদ্দেশ্যে রওনা করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাসিম মিয়া, ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(উত্তর-অপরাধ) আব্দুল্লাহ হিল কাফী, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মাইনুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ খান মাসুদ।

ঢাকা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বরুণ ভৌমিক নয়ন, সাভার পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ