আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহেল, সম্পাদক মাজহারুল 

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভার উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১২অক্টোবর) বিকাল ৪ঘটিকায় কলমা ওয়াজ আলী মডেল স্কুল মাঠ প্রাঙ্গনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি নুরুল আমিন রানার সভাপতিত্বে সাধারন সম্পাদক সেলিম আহমেদ এর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে ছিলেন,মিসেস হাসিনা দৌলা,সভাপতি সাভার উপজেলা আওয়ামী লীগ।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা,এনামুর রহমান এমপি,প্রধান বক্তা হিসেবে ছিলেন,সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব।

এসময় প্রধান অতিথি বলেন,ইউনিয়ন ভিত্তিক ত্রি বার্ষিক সম্মেলন করার উদ্দ্যেশ হলো আওয়ামী লীগ কে মাঠ পর্যায়ে মজবুত করা,এই ত্রি বার্ষিক সম্মেলন থেকে যারাই নেতৃত্ব পাবে তাদের কাছে আমার অনুরোধ থাকবে এই ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সমস্ত নেতাকর্মিদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ থাকর।

এবং আগামীতে বিএনপি জামায়াত আন্দোলনের নামে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাইলে সাধারন জনগন কে জিম্মি করতে চাইলে তা কঠোর হস্তে দমন করতে হবে।

প্রধান বক্তা বলেন,সাভার উপজেলা আওয়ামী লীগ মানেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মজবুত একটি ঘাটি,এখানে আন্দোলনের নামে বিএনপি জামায়াত কে কোনো প্রকার বিধংসী কার্যক্রম করতে দেয়া যাবে না,সাভার উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মিকে প্রস্তুত থাকতে হবে,ডাক আসার সাথে সাথে যার যার স্থান থেকে নীল নকশাকারী বিএনপি জামায়াত কে পতিহত করতে হবে।

পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রর্থনা করেন।

পরে সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি পদে দায়িত্ব প্রদান করা হয় সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা এবং সাধারন সম্পাদক পদে মাজহারুল ইসলাম রুবেল কে দায়িত্ব প্রদান করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,আশরাফ উদ্দিন খান মাসুদ চৌধুরী,যুগ্ন-সাধারন সম্পাদক, ঢাকা জেলা আওয়ামী লীগ,ফখরুল আলম সমর,যুগ্ন-সাধারন সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক ও ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ লিয়াকত হোসেন,সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা,বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন,উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মারসেল পেরেরা প্রমুখ সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহোযোগী সংগঠনের নেতাকর্মিরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ