আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ ইং

বনগাঁও আওয়ামীলীগের সভাপতি সাইফুল, সম্পাদক আরিফ

নিজস্ব প্রতিবেদকঃ

দীর্ঘ ৮ বছর পর সাভারের বনগাঁও ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে আওয়ামীলীগ কমিটি ঘোষণা করা হয়েছে। নব্য ইউনিয়ন আওয়ামীলীগ এর কমিটিতে সভাপতি হয়েছেন মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক হয়েছেন আরিফ আহমেদ।

সোমবার (১১ অক্টোবর) বিকালে বনগাঁও ইউনিয়নে ত্রি বার্ষিক সম্মেলনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়েই বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

এ সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা দৌলা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব।

মঞ্জুরুল আলম রাজিব বলেন, বাংলাদেশের যে দিকেই তাকাই সেদিকেই শুধু উন্নয়ন আর উন্নয়ন। বিশ্বে একটি মাত্র দল যেই দল কিনা দেশের স্বাধীনতার জন্য যুদ্ধ করেছে এবং দেশের উন্নয়নে কাজ করে চলেছে। সেই দল হল আওয়ামীলীগ। বিএনপিকে মানুষ কেন ভোট দিবে? তারা কোন উন্নয়ন করেছে? শেখ হাসিনাকে বিশ্বনেতারা উন্নয়ন মাতা উপাধি দিয়েছেন।

নবগঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে আব্দুল গাফফার, সহ-সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান, আব্দুল জব্বার স্থান পেয়েছেন।

সম্মেলন সঞ্চালনা করেন সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ লিয়াকত হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ