আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

চরমথুরায় পুতুল সরকারের নির্বাচনী প্রচারণার উঠান বৈঠক 

কে এম নজরুল ইসলাম : 
আসন্ন ইউপি নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের দুর্গ খ্যাত ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নে মো. পুতুল সরকার সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের অন্যতম একজন প্রার্থী হিসেবে তার নির্বাচনী প্রাক-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 
রবিবার  ১০ অক্টোবর রোববার সন্ধ্যায় উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরমথুরা গ্রামের মুরব্বি ও যুবসমাজ কর্তৃক এক উঠান বৈঠক আলোচনা অনুষ্ঠান সম্পন্ন হয়। উঠান বৈঠকে উপস্থিত সকলেই বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী মো. পুতুল সরকারের হয়ে নির্বাচন করবেন বলে অঙ্গীকারবদ্ধ হন।
মো. শাহআলম মিজির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. পুতুল সরকার। প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান পদ-প্রত্যাশী পুতুল সরকার বলেন, ‘ইউনিয়নের নির্বাচনে বিজয়ী হলে এলাকার উন্নয়নে এবং জনগণের পাশে সদাসর্বদা আমি যুক্ত থাকব। অসহায় মানুষের প্রতি আলাদা দৃষ্টি থাকবে। সমাজ থেকে অন্যায় অবিচার দূরীকরণে আমরা সঙ্ঘবদ্ধ কাজ করব।’
৯নং ইউনিয়ন যুবলীগের সাবেক সহসভাপতি মালেক ছৈয়ালের সঞ্চালনায় উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. বাবু পাটওয়ারী, প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান গাজী, ৯নং ইউনিয়ন যুবলীগের সাবেক সহসভাপতি মো. আহাদ খান জুয়েল, মো. রনি চৌধুরী, মো. মিশু পাটওয়ারী, মো. ঝন্টু মমিন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ