আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

ধামরাইয়ে মনোনয়ন বঞ্চিত প্রার্থীর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীকে সমর্থন দেওয়া ও নির্বাচনে সহযোগিতা করা চেয়ারম্যান প্রার্থী এবার নৌকা প্রতিকে মনোনীত হওয়ায় সংবাদ সম্মেলন করেছেন মনোনয়ন বঞ্চিত এক প্রার্থী।

রোববার (১০ অক্টোবর) বিকেলে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের কাউন্সিল বাজারে এই সংবাদ সম্মেলন করেন মনোনয়ন প্রত্যাশি আওলাদ হোসেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি রাজনীতিতে এসেছি জনগণের পাশে থাকার জন্য। পরিবর্তনের একমাত্র পথ নির্বাচন। আমি জানতে পেরেছি আজহারউদ্দীন ভাই মনোনয়ন পেয়েছেন। তারা মোটরসাইকেল শোভাযাত্রাসহ মিষ্টি বিতরণ করেছেন। কিন্তু পূনর্বিবেচনার সুযোগ রয়েছে।

তাই এব্যাপারে তিনি মনোনয়নের বিষয়টি বিবেচনার অনুরোধ করেছেন। তার দাবি জনগণের মতামতের ভিত্তিতে সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের মতামত নিয়ে মনোনয়ন পূনর্বিবেচনা করা হোক। পূনর্বিবেচনা করলে আমি বিশ্বাস করি জনগণের মতামতের ভিত্তিতে নৌকার মনোনয়ন আমিই পাবো।

তিনি আরও বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীকে সমর্থন দিয়েছিলেন আজহারউদ্দীন ভাই। বিদ্রোহী প্রার্থীকে নানাভাবে তিনি সহযোগিতাও করেছেন। যা ইউনিয়ন আওয়ামী লীগের সবাই জানে। উপজেলা নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থীকে সমর্থন ও সহযোগিতা করে তিনি নৌকা প্রতিককে অবমাননা করেছে।

আমি জানতাম বিদ্রোহী প্রার্থী কিংবা সমর্থনকারিকে মনোনয়ন দেওয়া হবে না। কিন্তু তিনি মনোনয়ন পেয়েছেন। তাই সোমভাগ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়নের বিষয়ে পুনর্বিবেচনা করা হোক।

দলীয় সিদ্ধান্তের বাইরে তিনি নির্বাচন করবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এক্ষেত্রে তৃণমূল আওয়ামী লীগের নেতা ও আমার সংগঠকদের সাথে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেবো। সেক্ষেত্রে এখনই কিছু জানাতে পারছি না।

এসময় তার সাথে সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, অঙ্গসংগঠনের নেতাকর্মীরাসহ সোমভাগ ইউনিয়নের হাজারো জনগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ১১ নভেম্বর ঢাকা জেলার ধামরাই উপজেলার ১৫টি ইউনিয়নে ইউপি নির্বাচন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। গতকাল রাতে ১৪টি ইউনিয়নের প্রার্থী ঘোষনা করা হয়েছে। সীমানা জটিলতার বিষয়ে মামলা আদালতে বিচারাধীন থাকায় একটি একটি ইউনিয়নের সিদ্ধান্ত জানা যায় নি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ