আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

আশুলিয়া থেকে বিপুল পরিমাণ বিয়ার ও মদসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়া থেকে ৬০৯ ক্যান বিয়ার ও ৩ বোতল বিদেশী মদ সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ৪। রবিবার (১০ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব ৪ ব্যাটালিয়নের অপারেশন অফিসার এএসপি মোঃ জিয়াউর রহমান চৌধুরী।

এর আগে শনিবার(০৯ অক্টোবর) রাতে আশুলিয়ার খেজুরটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি মোটরসাইকেল ও ৪ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকার ধামরাই উপজেলার তাপস পাল(৩০)। তিনি আশুলিয়ায় অবস্থিত গণ বিশ্ববিদ্যালয়ের সামনে স্টেশনারী দোকানের ব্যবসা করতেন। এবং অন্যজন ঢাকা জেলার মোঃ মাহবুবুল আলম(২৪)। মাহবুবুল আলমের বিরুদ্ধেও গণ বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় মাদক বিক্রির অভিযোগ রয়েছে।

এএসপি মোঃ জিয়াউর রহমান চৌধুরী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা নবীনগর এলাকার আশে পাশে অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের নেশায় আসক্ত করত। তারা দীর্ঘদিন যাবৎ কৌশলে ঢাকা শহরের বিভিন্ন স্থান থেকে বিয়ার ও বিদেশী মদ পাইকারী দরে কিনে নবীনগরসহ বিভিন্ন এলাকায় বিক্রি করত। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ