আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

ধামরাইয়ে ইটভাটায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে লায়ন-২ নামের একটি ইটভাটার অফিসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দেলোয়ার হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত দেলোয়ার হোসেন ধামরাইয়ের নান্নার ইউনিয়নের নান্নার গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে।

শনিবার (৯ অক্টোবর) নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর আগে গতকাল বিকেলে উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাতে নান্নার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

তবে প্রতক্ষ্যদর্শী কয়েকজনের অভিযোগ, ভাটা মালিকপক্ষের অসাবধানতার কারণেই দিনমজুর দেলোয়ার হোসেন বিদ্যুৎপৃষ্টে মারা গেছে। নিহত দেলোয়ার হোসেন নান্নার এলাকায় দিনমজুর হিসেবে পরিচিত। তারপরও লায়ন ব্রিকস-২ কর্তৃপক্ষ কেন দেলোয়ার হোসেনকে দিয়ে বিদ্যুতের কাজ করিয়েছে সে বিষয়ে সঠিক তদন্তের দাবি স্থানীয়দের।

তারা আরোও অভিযোগ করেন মৃত্যুর বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় মাতব্বরদের নেতৃত্বে শুক্রবার গভীর রাতে সাদা কাগজে নিহতের পরিবারের সকলের স্বাক্ষর নেওয়ার পর ২ লক্ষ ৩০ হাজার টাকায় রফাদফা করে ইটভাটা কর্তৃপক্ষ ও স্থানীয় কথিত মাতব্বররা।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া এ ঘটনায় ধামরাই থানায় একটি অপমৃত্যু মামলা (নং-৩২) দায়ের করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ