আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে ধর্ষণের অভিযোগ কবিরাজের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভারে ধর্ষণ ও ভিডিও করে সংরক্ষণের অভিযোগ উঠেছে সেকেন্দার আলী (৫৮) নামের ভন্ড এক কবিরাজের বিরুদ্ধে। এঘটনায় কবিরাজের স্ত্রীকে আজ বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

শুক্রবার (০৮ অক্টোবর) রাত ১০ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপপরিদর্শক তাহমিদুল ইসলাম। এর আগে বৃহস্পতিবার (৭অক্টোবর) রাত ৮ টার দিকে সাভারের ভাটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত কবিরাজ সেকেন্দার আলী সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানার কামালপুর এলাকার মৃত কালু শেখের ছেলে। তিনি সাভারের ওই এলাকায় দীর্ঘদিন ধরে কবিরাজি চিকিৎসা করেন বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল ভুক্তভোগী নারী চিকিৎসার জন্য ওই এলাকার সেকেন্দার কবিরাজের কাছে গেলে তাকে চিকিৎসার নামে কৌশলে ধর্ষণ করেন। এসময় কবিরাজের স্ত্রী ভিডিও করেন। পরে ভুক্তভোগী ওই নারী সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলে অভিযান চালিয়ে কবিরাজের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। এঘটনায় ভিডিও করার কোন্য সত্যতা না মিললেও অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল ইসলাম বলেন, অভিযুক্ত সেকেন্দার আলীকে আটকের চেষ্টা চলছে। ঘটনার পর থেকে সেকেন্দার পলাতক রয়েছেন। এছাড়া ভুক্তভোগী ওই নারীকে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ