আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

নারী কোঠায় নৌকা চান শেখ শোভা

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী নারীদের ৩৩ শতাংশ অগ্রাধিকার ভিত্তিতে নৌকার মনোনয়ন চান শেখ শোভা রহমান। তিনি বলেন, মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার ১১ টি ইউনিয়নে আমিই একমাত্র নারী ইউপি চেয়ারম্যান পদ-প্রার্থী।

তাই দল আমাকে চান্দহর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন দেবে। বৃহস্পতিবার দুপুরে চান্দহর ইউনিয়নের লিলাম্বর পট্রি গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। শেখ শোভা রহমান মানিকগঞ্জ জেলা পরিষদের বর্তমান সংরক্ষিত নারী সদস্য।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বর্তমান ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল বিভিন্ন বিষয়ে সমাজের মানুষের কাছে বিতর্কিত হয়েছেন। তাকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে পরাজিত হবেন। আমি করোনা কালীল সময়সহ সবসময় ব্যক্তিগত আর্থিক অনুদান দিয়ে সাধারণ মানুষের পাশে আছি। সাধারণ মানুষের উপর আমার আস্থা আছে, আমি নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে চান্দহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবো।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য কেএম খালেদ রেজা, মেয়র রমজান আলী ট্যাকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, রাজনৈতিক নেতা আয়নাল হোসেন, স্থানীয় সমাজ সেবক হেলাল উদ্দিনসহ বিভিন্ন পিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ