আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অফিস ও কর্মীদের উপর হামলার অভিযোগ

মোড়েলগঞ্জ প্রতিনিধি :

বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার ১০নং হোগলাবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ শামীম আহ্সান পলাশ এর নির্বাচনী অফিস ভাংচুর ও তার অফিস কর্মীদের মারধর করার অভিযোগ পাওয়া গেছে।শুক্রবার বিকালে হোগলাবুনিয়া ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের নাগেরহাট বাজারে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে হোগলাবুনিয়া ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের নাগেরহাট বাজারে আওয়ামীলীগ,ছাত্রলীগ, যুবলীগ,তাতীলীগ,মৎসজীবী লীগের অর্ধশতাধিক কর্মী সমর্থক মোঃ শামীম আহ্সান পলাশ এর আনারস প্রতিকের নির্বাচনী অফিসে অতর্কিতে হামলা চালায়।

এসময় অফিস পরিচালনাকারী মোঃসাগর(১৯)এবং মোঃ বাবু হাওলাদার (২৮)এবং মোঃনাহিদুল ইসলাম (২৬)কে পিটিয়ে আহত করে। এতে নাগেরহাট বাজারে সাধারন মানুষের মাঝে আতংক ছড়িয়ে পরে।তা থামতে চেয়েছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক মোঃ হেমায়েত উদ্দিন হাওলাদার।

চরহোগলাবুনিয়া মমিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মোঃ আলী হায়দার চুন্নু এবং বাজার জামে মসজিদের ইমাম মোঃ লোকমন হোসেন, সহ গণ্যমান্ন ব্যক্তি বর্গ কে মারদর করে এর সুষ্ঠ বিচার দাবী করেন স্বতন্ত্র চেয়ারম্যান সমর্থক।

স্বতন্ত্র প্রার্থী শামীম আহসান পলাম হামলার নিন্দা ও দোষী ব্যক্তিদের গ্রেফতারের দাবী জানান। মোড়েলগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং জানান তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ