আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

মেয়াদ উত্তীর্ণ কীটনাশক ও সার বিক্রি, ৫০হাজার টাকা জরিমানা

মহেশখালী প্রতিনিধি :

কক্সবাজারের মহেশখালীতে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক ও সার বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয় । ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ধারায় ০৩ জন ব্যবসায়ীকে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক ও সার বিক্রির অপরাধে ৫০ (পঞ্চাশ) হাজার টাকা জরিমানা আদায় করেন , মহেশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম । ১১ আগষ্ট (বুধবার) সকালে মহেশখালী উপজেলায় পৃথক ০৩ টি মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয় ।
সন্ধ্যায় মহেশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম এসব তথ্য জানান । তিনি জানান , মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের নতুন বাজারে মোবাইল কোর্টের অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারায় ০৩ জন ব্যবসায়ীকে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক ও সার বিক্রির অপরাধে ৫০ (পঞ্চাশ) হাজার টাকা জরিমানা করা হয়েছে ।
মোবাইল কোর্ট অভিযান পরিচালনা কালে উপস্থিত ছিলেন , মহেশখালী উপজেলার কৃষি অফিসার আমিনুল ইসলাম, উপজেলা (ভূমি)অফিসের নাজির শিমুল কান্তি দে, অফিস সহায়ক মোঃ জসিম, মহেশখালী থানার এএস আই ইলিয়াস এর নেতৃত্বে পুলিশের একটি ইউনিট অভিযানে সহায়তা করেন ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ