আজ ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং

সাভারে ৩ লাখ টাকার মাদক উদ্ধার আটক ৩

নিজস্ব প্রতিবেদক :

সাভারে পৃথক স্থানে অভিযান চালিয়ে প্রায় ৩ লাখ টাকা মূল্যের মাদকসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মাইনুল ইসলাম আজকের পত্রিকাকে রবিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মাদক কেনা-বেচা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। দুপুরে মাদক নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল ছয়টারদিকে পৌর এলাকার ভাটপাড়া মহল্লায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পর তাদের দেহ তল্লাশী চালিয়ে ৮’শ পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়েছে। যার ওজন প্রায় ৮০ গ্রাম এবং আনুমানিক বাজারমূল্য প্রায় ২ লাখ ৮০ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হলেন, সাভার পৌর এলাকার কাজী মোকমা পাড়ার মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ রাসেল(৩৫) ও সাভারের সবুজবাগ এলাকার নবী হোসেনের ছেলে আল আমিন(২৭)।

এছাড়া, রবিবার দিবাগত রাতে সাভারের কাউন্দিয়া মধ্যপাড়া এলাকা থেকে ১৭৫ পুরিয়া হিরোইন যার বাজারমূল্য আনুমানিক ৩৫ হাজার টাকা ও ৪’শ গ্রাম গাঁজা যার বাজারমূল্য প্রায় ৫ হাজার টাকাসহ বাবুল ওরফে হাতকাটা বাবুল(৪৫) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সে একই এলাকার মোঃ বাচ্চু মিয়ার ছেলে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ