আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে ১২ মামলায় ২০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে লকডাউনের সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে কয়েকটি দোকানের মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে ১২ টি মামলা করা হয়েছে।

রবিবার (২৫ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ধামরাইয়ের বিভিন্ন এলাকায় কয়েকটি দোকানে এসব জরিমানা ও মামলা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হোসাইন মোহাম্মদ হাই জকী।

লকডাউন বাস্তবায়নে বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হোসাইন মোহাম্মদ হাই জকী এর নেতৃত্বে আজকে ধামরাই উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী ২০ হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও ১২ টি মামলা করেন লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী জানান, করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় ঈদের পর শুক্রবার থেকে সারা দেশে কঠোর লকডাউন পালন করা হচ্ছে। লকডাউনে সরকারি নিষেধাজ্ঞা বাস্তবায়ন করতে আমরা উপজেলা প্রশাসন সারাক্ষণ মাঠে কাজ করে যাচ্ছি । আজকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে কয়েকটি দোকানের মালিকদের। সরকারের নিষেধাজ্ঞা বাস্তবায়ন করতে এ কার্যক্রম লকডাউনের শেষ দিন পর্যন্ত চলমান থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ