আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

আশুলিয়া স্ত্রীর ছোড়া গরম পানিতে ঝলসে গেলো স্বামী

নিজস্ব প্রতিবেদক :

পারিবারিক কলহের জেরে সাভারের আশুলিয়ায় গরম পানি ছুড়ে স্বামী স্বামী সিদ্দিক (৩২) কে ঝলসে দিয়েছে দিয়েছে তার স্ত্রী। এঘটনায় স্ত্রী মাজেদা বেগম (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শনিবার (১১ জুন) বিকেলে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মো: কায়সার হামিদ বিষয়টি নিশ্চিত করেন। এরআগে আজ ভোরে আশুলিয়ার বগাবাড়ি এলাকার মোফাজ্জলের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে

আটক মাজেদা বেগম কুড়িগ্রামের উলিপুর থানাধীন অমানন্দ এলাকার গফুর সরকারের মেয়ে। তিনি বগাবাড়ি এলাকায় ভাড়া বাসায় স্বামী সিদ্দিকের সাথে বসবাস করতো।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে শনিবার ভোরে মাজেদা ও তার স্বামী সিদ্দিকের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে স্ত্রী মাজেদা তার স্বামীর শরীরে গরম পানি নিক্ষেপ করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে নিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য মাজেদা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক কর থানায় নিয়ে যায় পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক কায়সার হামিদ জানান, ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সিদ্দিকের স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া উভয় পরিবারের লোকজনদের খবর দেয়া হয়েছে। তারা আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। সেই সাথে সিদ্দিককে হাসপাতাল থেকে প্রাথামিক চিকিৎসা দিয়ে নিয়ে আসা হচ্ছে বলেও জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ