আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

শোল্লা ইউনিয়নকে হারিয়ে সেমিতে নয়নশ্রী

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার নবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শোল্লা ইউনিয়নকে ০২—০৩ গোলে পরাজিত করে নয়নশ্রী ইউনিয়নসেমি ফাইনাল খেলার গৌরব অর্জন করেন।
এর আগে প্রথম খেলায় কৈলাইল ইউনিয়নকে ০২—০০ গোলে পরাজিত করে নয়নশ্রী ইউনিয়ন। নয়নশ্রী টিমের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তারা এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন। সামনের খেলাতেও জয়লাভ করতে পারেন। আগামীতে নয়নশ্রী ইউনিয়ন আরো বেশি ভাল খেলাবে এমন প্রত্যাশার কথা জানান।

খেলায় জয় লাভ করায় নয়নশ্রী ইউনিয়নের সকল খেলোয়া ও কর্মকর্তাদেরকে অভিনন্দন জানিয়েছে নয়নশ্রী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী মো. মাসুদ মোল্লা( রানা) ঢাকা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশিম মোল্লা, নয়নশ্রী ইউনিয়নের চেয়ারম্যান রিপন মল্লা, নয়নশ্রী ফুটবল টিমের কর্মকর্তা শেখ তারিফ সহ সর্বস্তরের ক্রীড়া সংগঠন, সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে মাসুদ মোল্লা বলেন, আমাদের নয়নশ্রী ইউনিয়নের ছেলেরা ভাল খেলা উপহার দিচ্ছে। ইতিমধ্যে আমরা দুটি খেলা জয় লাভ করেছি। আমাদের নয়নশ্রী টিম আগামীতে আরো ভাল ফুটবল খেলা উপহার দিবে আশাকরি। আমাদের শ্লোগান হোক মাদক কে না বলি, ফুটবল খেলতে মাঠে যাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ