আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং

সাভারে ২৬ কেজি গাঁজাসহ ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভার ও আশুলিয়ায় পৃথকস্থানে অভিযান চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব -৪ এর একটি আভিযানিক দল।

শনিবার (২৯ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব -৪ সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমন্ডার রাকিব মাহমুদ খাঁন।

এরআগে শুক্রবার (২৮ মে) রাতে সাভারের ইমানদীপুর ও আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো- কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ফুলতলী গ্রামের মফিজুল ইসলামের ছেলে আঃ হালিম ভুঁইয়া (৪৪) ও মাগুড়া জেলার শ্রীপুর থানার কাদির পাড়া গ্রামের মৃত তাসু মল্লিকের ছেলে জিল্লুর রহমান ওরফে জিবলু (৩৯)।

র‌্যাব জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিয়ান চালিয়ে সাভারের ইমানদীপুর এলাকা থেকে ১০ কেজি ১৬০ গ্রাম গাঁজাসহ জিল্লুর রহমান নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। এর আগে একইদিন দুপুরে আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় অভিযান চালিয়ে ১৬ কেজি ৪৮২ গ্রাম গাঁজাসহ আঃ হালিম ভুঁইয়া নামের আরও এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। তার নিকট থেকে মাদক বিক্রির ২ হাজার ৭০৭ টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-৪ ও সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমন্ডার রাকিব মাহমুদ খাঁন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদক ক্রয় করে এনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। তারা সাভার ও আশুলিয়ায় মাদক সরবারাহ করতো। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ