আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

একই ডাকাত দলে বাবা ছেলে, প্রস্তুতিকালে গ্রেফতার ১০

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে বাবা ছেলেসহ ডাকাতদলের ১০ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

বুধবার (২৬ মে) রাত ১০ টার দিকে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। রাত সাড়ে ১২ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি ২, র‍্যাব ৪ এর পুলিশ পরিদর্শক (শঃ ও যান) মুহাম্মদ জাহিদ হোসেন।

এর আগে দুপুরে আশুলিয়ার জামগড়া মধ্যপাড়া এলাকার তজিবর সরকারের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, জামগড়া মধ্যপাড়া এলাকার মৃত রজিউল্লাহ সরকারের ছেলে বাড়ির মালিক তজিবর সরকার(৬৫), বাড়ির মালিকের দুই ছেলে জনি সরকার(২৫) ও মনির সরকার ওরফে বাবু(১৮), গাজীপুর জেলার কাশিমপুর থানার শুয়াবাড়ি গ্রামের কামাল হোসেনের ছেলে মোঃ মুন্না মিয়া(২২), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বেতার আদর্শ গ্রামের হানিফ শেখের ছেলে মোঃ আমির হোসেন বাবু(২০), আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের তাজপুর গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে মোঃ জিসান সরকার, একই এলাকার মানিক মিয়ার ছেলে মোঃ রুহুল আমিন(২১), পাবনা জেলার বেড়া থানার চাচাপড়ি ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মোঃ আবুল কাশেম মোল্লার ছেলে মোঃ কামরুল ইসলাম(২৪), খুলনা জেলার সোনাডাংগা থানার ময়লা পোতা হেলাতোলা গ্রামের মৃত কবির হোসেনের ছেলে মোঃ রাজু(১৮) এবং মানিকগঞ্জ সিংগাইর থানার ধরলা জায়গীর গ্রামের মৃত আব্দুস সোবহান শেখের ছেলে মোঃ সেলিম রেজা(২৯)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জামগড়ার ওই বাড়িতে অভিযান চালিয়ে ডাকাতির জন্য সমবেত হওয়া ডাকাত দলকে দেখতে পায় র‌্যাব। এসময় তাদের গ্রেফতার করে বাড়িটি তল্লাশি করা হয়। তল্লাশি চালিয়ে রামদা, কিরিচ, তলোয়ার, দা, চাপাতি, চাকু, বাইসা, ফলা, শাবল সহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করে ১৫ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

সিপিসি ২, র‍্যাব ৪ এর পুলিশ পরিদর্শক (শঃ ও যান) মুহাম্মদ জাহিদ হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা সংঘবদ্ধভাবে ডাকাতি করার কথা স্বীকার করেছে। দীর্ঘদিন ধরে তারা আশুলিয়ার আশেপাশের এলাকায় ডাকাতি করে আসছিলেন৷ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে রাত ১১ টার দিকে থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ