আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

আশুলিয়ায় ১৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় টলি ব্যাগ ও স্পোর্টস ব্যাগে করে ১৫ কেজি গাঁজা নিয়ে বিক্রির সময় দুই নারীসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ মে) রাত সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এরআগে, রাত ৯টার দিকে আশুলিয়ার চিত্রশাইল নয়াপাড়া সুমনের বাড়িতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার ও তাদের আটক করা হয়। এ বিষয়ে রাতেই একটি মামলা দায়ের হয়েছে।

আটকরা হলো- মুন্সিগঞ্জ জেলা থানার বাকেরকান্দি গ্রামের সামসুল হোসেনের মেয়ে শিলা বেগম (৪৫), কুষ্টিয়া জেলা থানার আরুয়াপাড়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মিনা বেগম (৫২) ও বগুড়া জেলার শেরপুর থানার খানপুর গ্রামের পরামানিকের ছেলে আব্দুল মোতালেব (৩৮)। এছাড়া পলাতক রয়েছে সুমন ও খোকন নামের দুই ব্যক্তি।

পুলিশ জানায়, মাদক বিক্রির জন্য টলি ব্যাগ ও স্পোর্টস ব্যাগে করে মাদক দ্রব্য নিয়ে আশুলিয়ার চিত্রশাইল এলাকার সুমনের বাড়িতে আসবে কয়েকজন ব্যক্তি। এমন গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নিয়ে আজ রাতে আভিযান চালিয়ে সেই বাড়ি থেকে টলি ব্যাগ থেকে ১০ কেজি ও স্পোর্টস ব্যাগ থেকে ৫ কেজি পরিমান গাঁজা উদ্ধার করা হয় । সেই সাথে তিনজনকে আটক করা হয়। এসময় দুইজন পালিয়ে যায়। এ বিষয়ে রাতেই একটি মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, আটক আসামিরা পলাতক আসামিদের সাথে মাদক বিক্রি করতো। প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা রাজধানীর আশেপাশে এলাকা হতে মাদক দ্রব্য কিনে এনে এসব এলাকায় বিক্রি করতো। তাদের পাঁচজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। গ্রেফতার আসামিদের আগামীকাল সকালে আদালতে পাঠানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ