আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

ধামরাইয়ে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে পুর্ব শত্রুতার জেরে মুক্তিযোদ্ধার দুই সন্তানকে গতিরোধ করে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। এঘটনায় ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীদের বাবা শামসুল আলম (৭০)।

সোমবার (২৫ মে) দুপুরের দিকে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন এসআই সেকান্দর হোসেন।

এর আগে শুক্রবার (২১ মে) দুপুর ১টার দিকে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের দেপাশাই গ্রামের আমতলী বাজারে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের দেপাশাই গ্রামের স্কুলপাড়া এলাকার কাশেম আলীর ছেলে সোহেল রানা (২৫), আব্দুল হালীম (৩৫) ও সেলিম হোসেন (৪০)। এছাড়া অজ্ঞাতনামা আরও ৪ থেকে ৫ জন।

ভুক্তভোগীরা হলেন- একই এলাকার মুক্তিযোদ্ধা শামসুল আলমের ছেলে মফিজুল ইসলাম রবিন (৩৫) ও জাহাঙ্গীর আলম (৩০)।

অভিযোগ সূত্রে জানা যায়, ধামরাইয়ের আমতলী বাজারের রাস্তা দিয়ে বাসায় ফেরার সময় দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পূর্ব শত্রুতার জেরে ভুক্তভোগীদের গতিরোধ করে অভিযুক্তরা। এসময় কোন কিছু বুঝে ওঠার আগেই লোহার রড, পাইপ, দা, ও লাঠিসোটা নিয়ে মফিজুল ইসলাম রবিন ও জাহাঙ্গীর আলমের ওপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে তাদের। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে আসলে প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়। এর কিছুক্ষণ পরেই ভুক্তভোগীদের বাড়িতে হামলা চালিয়ে বাড়ির নারী সদস্যদের লাঞ্চিত করেন। পরে আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা নিয়ে কাল রাতেই অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীরা।

এব্যাপারে ধামরাই থানার উপপরিদর্শক সেকান্দর হোসেন বলেন তদন্ত চলা অবস্থায় বাদীর সাথে কথা হলে বাদী বলেন তিনি আদালতে মামলা করবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ