আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

ঈদের আগে ও পরে বাস যাত্রীদের টার্গেট করে ছিনতাই, গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ও বাইপাইল এলাকায় যানবাহনে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

রবিবার (২৩ মে) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর র‌্যাব-৪ এর (অপস) এএসপি জিয়াউর রহমান চৌধুরী।

গ্রেফতাররা হলেন- পাবনা জেলার মোঃ আলিফ (৩২), ঢাকা জেলার মোঃ কালাম (৪৮), বরিশাল জেলার মোঃ রুবেল মৌলবি (২৭), সিরাজগঞ্জ জেলার মোঃ লিটন রানা(২৭), বরগুনা জেলার মোঃ রাকিব (২২), রংপুর জেলার মোঃ রেজাউল করিম (২৮), ও ময়মনসিংহ জেলার মোঃ মিলন মিয়া (৩২)।

সংবাদ বিজ্ঞপ্তির তথ্যমতে, গত ২২ মে রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় কয়েকজন ছিনতাইকারী যানবাহনে ছিনতাই ও ডাকাতি করার জন্য অবস্থান করছিলো। পরে প্রায় ১ ঘন্টা অভিডান চালিয়ে ঘটনাস্থল থেকে ১ টি খুর, ১টি হাসুয়া, ১ টি ইলেকট্রিক কাটার, ১ টি কাচি, ২ টি প্লায়ার্স, ১ টি গ্যাস কাটার, ৩ টি টেস্টার, ৪ টি ড্রিল মেশিন ও ১৩ টি মোবাইলসহ ৭ জনকে গ্রেফতার করা হয়।

আসামীরা দীর্ঘদিন যাবৎ ৮ থেকে ১০ জনের দলবদ্ধ হয়ে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ডাকাতি করে আসছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

মিরপুর র‌্যাব-৪ এর (অপস) এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, আসামিরা ক্ষেত্রবিশেষে ভূক্তভোগীদেরকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করতো। তারা ঈদের পূর্ববর্তী ও পরবর্তী সময়কে সামনে রেখে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছিলো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ