আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

আশুলিয়ায় ইজিবাইক ছিনতাই চক্রের দুই সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় চালককে অজ্ঞান করে ব্যাটারীচালিত ইজিবাইক ছিনতাই চক্রের দুই সদস্যকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগী অচেতন থাকায় দুপুরে ৫৪ ধারায় আসামি চালান হলেও আজ রাতে ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করেন।

শুক্রবার (২১ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পবিত্র কুমার মালাকার। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ দিকে আশুলিয়ার দুর্গাপুরের বড় রাঙ্গামাটিয়ার ইস্টার্ন হাউজিং সোসাইটি সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-রংপুর জেলার মিঠাপুকুর থানার ইদলপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আশরাফুল (৩০) ও বরিশাল জেলার মুলাদি থানার পাতারচর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে খলিলুর রহমান (৩৮)। তারা দুইজনই সাভারের কলমা এলাকার পরশের বাড়িতে ভাড়া থেকে অটোবাইক ছিনতাই করতেন।

আশুলিয়া থানার এএসআই পবিত্র কুমার মালাকার জানান, বৃহস্পতিবার রাতে ডিউটিরত অবস্থায় আশুলিয়ার ওই এলাকার শাখা সড়ক দিয়ে একটি ইজিবাইক দেখতে পাই। পরে ইজিবাইকটি থামানোর চেষ্টা করলে না থামিয়ে আরও গতি বাড়িয়ে দেয় চালক। সন্দেহ হলে ইজিবাইকটি ধাওয়া করি। এসময় মুল চালককে অচেতন অবস্থায় ইজিবাইকে ফেলে রেখে আসামীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে প্রায় আধা কিলোমিটার পথ ধাওয়া করে সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাদের গ্রেফতার করা হয়। এর আগে সাভারে ওই ইজিবাইক ভাড়া করে বিরুলিয়া নিয়ে চালককে চায়ের সাথে চেতনা নাশক খাইয়ে অচেতন করে আসামিরা। পরে চালককে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার পর জ্ঞান ফিরলে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়। ভুক্তভোগী কিস্তিতে টাকা উত্তোলন করে ইজিবাইকটি কিনেছিলেন।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, ভুক্তভোগী অটোরিকশা চালক অচেতন থাকায় দুপুরে ৫৪ ধরায় মামলা দায়ের করে আসামিদের আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে পাঠান। পরে আজ রাতে অটোরিকশা চালকের জ্ঞান ফিরলে চালকের নাম ঠিকানা যাচাই করে তাদের বিরুদ্ধে আবার মামলা দায়ের করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ