আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ ইং

ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আশরাফুলের বাড়িতে দুর্ধর্ষ চুরি

রনজিত কুমার পাল (বাবু)নিজস্ব প্রতিবেদক:

ঢাকার ধামরাইয়ে নিজ বাড়ির পাশে মদ-গাঁজা ও জুয়ার আসর বসানোর প্রতিবাদ করার রাতেই ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি, এশিয়ান টিভির সাংবাদিক মোঃ আশরাফুল ইসলামের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।

রবিবার (১৬ মে-২০২১ খ্রীস্টাব্দ) দিবাগত রাতে ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও এশিয়ান টেলিভিশন এর সাংবাদিক মোঃ আশরাফুল ইসলামের কালামপুরস্হ বাড়ির বারান্দার গ্রীল ও প্রধান ফটকের তালা ভেঙে সংঘবদ্ধ দল ঘরে ডুকে আলমারি খুলে ডেল ব্র্যান্ডের একটি ল্যাপটপ,দুইটি ডিএসএলআর এর ক্যামেরা,আড়াই ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৪৫ হাজার টাকা সহ মালামাল লুট করে নিয়ে গেছে।
এ’বিষয়ে ধামরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান সাংবাদিক আশরাফুল ইসলাম।
জানা গেছে – সাংবাদিক আশরাফুল ইসলামের ধামরাই উপজেলার কালামপুর পূর্বপাড়া মহল্লার বাড়ির পাশে স্হানীয় চিন্হিত মাদক সেবী,বিক্রেতা জুয়ারিরা মদ-গাঁজা ও জুয়ার আসর বসায়।
এলাকাবাসীদের সাথে নিয়ে সাংবাদিক আশরাফুল ইসলাম তাদের এহেন সমাজ বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদ জানান।
এরপর তিনি স্ত্রী -সন্তান নিয়ে বিকেলে ধামরাই সদর ইউনিয়ন এর আশুলিয়া (আহুল্লা) গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে যান।
এ’সুযোগে অজ্ঞাত চোরের দল গভীর রাতের আধাঁরে সাংবাদিক আশরাফুল ইসলামের কালামপুরস্হ ঘরের বারান্দার গ্রীল ও প্রধান ফটকের তালা কেটে সব চুরি করে নিয়ে চোরের দল।
এ’সময় টের পেয়ে পাশ্ববর্তী আশেপাশের লোকজন ছুটে আসলে সংঘবদ্ধ চোরের দল পালিয়ে যায়।

এ’বিষয়ে সাংবাদিক আশরাফুল ইসলাম জানান- প্রতিনিয়ত মাদক ও জুয়ার আসর বসানোর কারণে এলাকার পরিবেশ নষ্ট করায় এলাকাবাসীদের সাথে নিয়ে প্রতিবাদ জানাই। তখনই তারা আমাকে দেখে নেবার কথা বলে হুমকি প্রদান করে। আমি বাড়িতে না থাকার সুবাদে তারাই আমার ঘরে ডাকাতি সংঘটিত করেছে বলে আমার বিশ্বাস।
ধামরাই থানার তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক মোঃ জসিম উদ্দিন বলেন- মাদক সেবনকারী ও বিক্রেতারাই এসব নোংড়া কাজ সচরাচর করে থাকে।তাদের ধরে এনে জিজ্ঞাসাবাদ করলেই সব বেড়িয়ে আসবে বলে আমার বিশ্বাস। কোন ক্রমেই তাদের সিন্ডিকেটকে ছাড় দেয়া হবেনা। খুব শীঘ্রই তাদের গ্রেফতার করে চুরির ঘটনা উন্মোচন করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ