আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

গাজীপুরে ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ

জাহিদুল ইসলাম রনি, গাজীপুর সদর প্রতিনিধি:
লকডাউনে ঘরে বসে থাকা দুইশত পরিবারের মাঝে গাজীপুর মহানগর ছাত্রলীগের  উদ্যোাগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।গাজীপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম ভাইয়ের নির্দেশে,  বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ সভাপতি আল নাহিয়ান খান জয় , সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় গাজীপুর মহানগর  ছাত্রলীগের সাবেক কার্যকরী সদস্য , মানবিক ছাত্রনেতা ফয়েজুর রহমান ফাহাদ, মহানগর ছাত্রলীগ নেতা মার্টিন রোজারিও, ২৪ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী বর্ষন এর তত্ত্বাবধানে এই উপহার গাজীপুর সিটির বিভিন্ন এলাকায় বিতরণ করা হয়। লকডাউনে ঘরে বসে থাকা অসহায়,দরিদ্র দিনমজুরদের মাঝে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতেই এই  উপহার বিতরণ করেছেন বলে জানান ফয়েজুর। ১২ মে সকালে   গাজীপুরের বিভিন্ন এলাকায় ও বাড়ী গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে দুইশত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন তারা। এছাড়াও এই ছাত্রলীগ নেতারা বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অংশগ্রহণ করে থাকেন।
ফয়েজুর রহমান ফাহাদ বলেন, দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে করোনা অনেক অসহায় দরিদ্র দিনমজুর পরিবার কোন কাজে যোগদান করতে না পারায় আর্থিকভাবে সাময়িক ক্ষতিগ্রস্তদের কথা চিন্তা করে একজন সমাজসেবক হিসাবে নিজের ব্যক্তিগত প্রচেষ্টা এই উদ্যোগ।
ছাত্রলীগ নেতা মার্টিন রোজারিও ও বর্ষন বক্তব্য রাখেন।
এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর ও ওয়ার্ড শাখা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
২৪ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী বর্ষন এর সভাপতিত্বে সবাইকে ঈদের শুভেচ্ছা ও স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দিয়ে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ