আজ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং

ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না  স্বররাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান 

মুন্সীগঞ্জ প্রতিনিধি : 

ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না, ইসলাম শান্তির ধর্ম। যারা হেফাজতের নামে দুস্কর্ম করে, নিষ্ঠুরতা করে, অত্যাচার করে তারা মানুষ না তারা অমানুষ। গতকাল শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখানে হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত বাড়ী পরিদর্শন শেষে স্বররাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল একথা বলেন। তিনি আরও বলেন, আমি নিজে এসে দেখে গেলাম, আমি আপনাদের সাথে ওয়াদা করছি, যারা এই সহিংসতার  সাথে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসবো। আমাদের প্রধানমন্ত্রী দুর্বার গতিতে এগিয়ে চলছেন। তিনি নিজেও একজন মুসলমান, তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, সময় মতো তাহাজ্জুদ পড়েন, কোরআন পড়েন, তার হাতে বাংলাদেশ, তিনি কোরআন সুন্নাহর বাহিরে কিছু করে না।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম(বার), অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা বিপিএম (বার) পিপিএম.,মেজর জেনারেল একেএম হুমায়ুন কবির (অব:), মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

উল্লেখ্য গত ২৮ শে মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এস এম আলমগীর কবিরের বাড়ী সহ ওই ইউনিয়নের ১০ টি বাড়ী ঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ