আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ ইং

সাভারে শিশু ধর্ষণের অভিযোগে  আটক ১

নিজস্ব প্রতিবেদক :

সাভারের বিরুলিয়ায় স্মার্ট ফোন ও চকলেট-বিস্কুট কিনে দেওয়ার লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে পার্শ্ববর্তী চা দোকানীর বিরুদ্ধে।
বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাজিউর রহমান।
এর আগে গত ১৫ এপ্রিল দুপুর দু’টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ধরেন্ডা গ্রামে এঘটনা ঘটে। এঘটনায় আজ দুপুরে সাভার থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।
অভিযুক্তের নাম সমর রোজারিও (৫৫), তিনি একই এলাকার মৃত সিলভীস্টার রোজারিওর ছেলে। প্রায় দুই বছর ধরে ভুক্তভোগীর ভাড়া বাসা সংলগ্ন চা ও প্লাষ্টিক সামগ্রীর দোকান করে আসছিলেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৫ এপ্রিল দুপুরে বাসার সামনে খেলাধুলা করছিলো ভুক্তভোগী শিশু। এসময় সমর রোজারিও ওই শিশুকে চকলেট, বিস্কুট খাওয়ানোর কথা বলে তার দোকানের ভিতরে নিয়ে তার হাতে স্মার্ট ফোন দেয়। স্মার্ট ফোন পেয়ে বাহিরে আসার চেষ্টা করলে সমর রোজারিও তার দোকানের সাটার বন্ধ করে ভুক্তভোগীর মুখ চেপে ধরে ধর্ষণ করে। এসময় তার যৌনাঙ্গ দিয়ে রক্তক্ষরণ হয়। পরে বিষয়টি কাউকে জানালে শিশুকে হত্যার হুমকি দিয়ে দোকান থেকে তাড়িয়ে দেয়। ভয়ে ভুক্তভোগী শিশু বিষয়টি গোপন রাখে। কিন্তু পরের দিন আবার অভিযুক্ত ভুক্তভোগীর বাড়ির সামনে গিয়ে শিশুকে ডাকাডাকি করে। এসময় ওই শিশুর ভাবি ভুক্তভোগী শিশুকে ডাকাডাকি করার কারন জানতে চাইলে বিভিন্ন প্রকার হুমকী ধামকী দিয়া সেখান হইতে দ্রুত চলে যায় অভিযুক্ত। বিষয়টি শুনে ভুক্তভোগীর মা মেয়েকে জিজ্ঞাসাবাদ করলে ঘটনা খুলে বলে। পরে এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।
এব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক এসআই নাজিউর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর থেকে অভিযুক্তকে আটক করা হয় রাতে । একই সাথে ভুক্তভোগী শিশুকে তার স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ