আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০ 

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ , হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সকাল  সাড়ে ৬ টায় বালুচর ইউনিয়নের খাসকান্দির বেগম বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে । এ ঘটনায় আহত হয়েছে ১০ জন । গুরুতর আহত সাবুদ্দিনের ছেলে মোঃ দৌলাত এবং সাজিন ও নুরুল হকের ছেলে মোঃ মহিউদ্দীনকে  ঢাকা  মিডফোর্ট হাসপাতালে নেওয়া হয়েছে । বাকী আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার এবং  হাউজিং কোম্পানির  গ্রুপিংকে  কেন্দ্র  করে নবধারা হাউজিং এর চেয়ারম্যান মো.শাহজাহান এবং সরকার সিটির চেয়ারম্যান খোরশেদ এর সাথে  মঙ্গলবার  সকাল সাড়ে ৬টায়  সংঘর্ষ হয়। সংঘর্ষে শাহজাহান  গ্রুপের লোকজন খোরশেদ সরকারের এর চাচাতো ভাই ইকবাল  সরকারের মালিকানাধীন মিনি বাসে এবং নুরুল  ইসলাম সরকারের বসতঘরে আগুন দেয় এবং বেগম বাজারে ৮-১০ টি দোকান ভাংচুর করে। সংঘর্ষ চলাকালে পরিস্থিতি  নিয়ন্ত্রন আনতে পুলিশ ৪ রাউন্ড গুলি ছুড়ে ।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশকে ৪ রাউন্ড গুলি ছুড়তে হয় । বর্তমানে পরিস্থিতি শান্ত আছে , অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ