আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

স্কুল ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছরিয়ে দেয়ার  হুমকি  গ্রেফতার ১ 

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রীর অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছরিয়ে দেয়ার হুমকি প্রদানে গত ১৮ এপ্রিল রবিবার মেয়ের বাবা বাদি হয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সে সংবাদটি ১৯ এপ্রিল সোমবার পত্রিকায় প্রকাশ হওয়ার পর রাতেই আসামি সাইদুল ইসলামকে গ্রেফতার করে সিরাজদিখান থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার ২০০০সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ তৎসহ ৮(১) ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে ফুসলাইয়া নিয়া নগ্ন স্থির চিত্র ধারণ করার অপরাধে মামলা রুজু করা হয়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বোরহান উদ্দিন যানান, অভিযোগের ভিত্তেতে আমরা আসামি গ্রেফতার করেছি এবং তার কাছ থেকে আলামত সহ মোবাইটি জব্দ করেছি। আজ সকলে আসামিকে কোর্টে প্রেরন করা হয়েছে। আসামির মোবাইল ফোন থেকে ঘটনার আলামত উদ্ধার করেছি। আমরা পরবর্তি ব্যাবস্থার জন্য মোবাইলটি ডিবির কার্যালয়ে পাঠিয়ে দিব। অপ্রাপ্ত বয়স্ক মেয়ের সাথে সম্পর্ক থাকলেই কেউ বাজে ছবি বা নগ্ন ছবি কোন ভাবেই কেউ তুলতে পারবে না। এই ধরনের কাজ যদি কেও করে তবে তার শাস্তি হবে।

উল্লেখ্য, মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের পূর্ব কাকালদী গ্রামের মো. এছাক আলীর ছেলে সাইদুল ইসলাম(৩২) একই ইউনিয়নের পশ্চিম কাকলদী গ্রামের সাইদুল শেখের কন্য মালখানগর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণি পরুয়া ছাত্রীকে বিভিন্ন ভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল এবং জোরপূর্বক ভাবে মোবাইল ফোনে কিছু অন্তরঙ্গ ছবি ধারণ করে। এছাড়াও গত ১৫ এপ্রিল বেলা আড়াইটার দিকে বিবাহের প্রস্তাব দিলে ছাত্রীটি তাতে অসম্মতি জানালে সাইদুর ইসলাম তার মোবাইলে ধারণকৃত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিবে বলে হুমকি প্রদান করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ