আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

ধামরাইয়ে হোম আইসোলেশন শেষে কাজে যোগদান স্বাস্থ্য কর্মকর্তার

রনজিত কুমার পাল বাবু, নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা করোনা ভাইরাস
কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হওয়ার পর হোম আইসোলেশন শেষে আজ রবিবার (১১এপ্রিল) ডাঃ নূর রিফফাত আরা, সদস্য সচিব, করোনাভাইরাস প্রতিরোধ কমিটি এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ কর্মস্থলে যোগদান করেন।
যোগদানের পর চিকিৎসক, নার্স, কর্মকর্তা, কর্মচারী সকলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং সবার স্বাস্থ্য ও আনুষাঙ্গিক খোঁজ খবর নেন।

তিনি সকলের আন্তরিকতার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।সেই সাথে বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে মুক্ত থাকতে সরকারের স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে নিয়মিত মাস্ক পড়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
উল্লেখ্য- করোনার প্রাদুর্ভাব শুরু থেকে ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা করোনার সংক্রমণ থেকে মানুষকে মুক্ত রাখতে করোনার সংক্রমণ থেকে ধামরাইবাসীকে মুক্ত রাখতে জনসচেতনতা সৃষ্টি সহ নানামুখী কার্যক্রম পরিচালনা করেছেন যা সর্বমহলে প্রসংশিত হয়েছে। একজন মানবতাবাদী চিকিৎসক ধামরাইয়ে তার দায়িত্ব নিষ্ঠার সহিত পালন করে চলেছেন । করোনার সংক্রমণ থেকে দেশের মানুষকে বাঁচাতে সরকারের মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশব্যাপী বিনামূল্যে করোনার টিকা দান কর্মসূচি কার্যক্রম ধামরাইয়েও ধারাবাহিক ও সফলতার সহিত টিকাদান কর্মসূচির কর্মকান্ড অব্যাহত রেখেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ