আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে ছাত্রলীগ নেতা তুহিনের মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরন অব্যাহত

রনজিত কুমার পাল (বাবু)নিজস্ব প্রতিবেদক :

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ আক্রমণ থেকে সুরক্ষার জন্য ঢাকার ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় সচেতনতামূলক মাইকিং মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন ধামরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক,বঙ্গবন্ধু গ্রন্থাগার প্রতিষ্ঠাতা ও সুতিপাড়া ইউনিয়ন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এস.এম.তানভীর আহমেদ তুহিন।
মঙ্গলবার(৬ এপ্রিল) দুপুরে চেয়ারম্যান প্রার্থী মোঃ এস.এম.তানভীর আহমেদ তুহিন এর ব্যক্তিগত উদ্যোগে সুতিপাড়া ইউনিয়নের নওগাঁ বাজার,বাথুলী বাজার,শ্রীরামপুর বাজার,কালামপুর বাজার সহ বিভিন্ন স্থানে এ মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন তিনি।

দুপুরে সারাদেশের ন্যায় সূতিপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় লকডাউন এর দ্বিতীয় দিন দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ছাত্রলীগ নেতা মোঃ এস.এম.তানভীর আহমেদ তুহিন
সূতিপাড়া ইউনিয়ন এর বিভিন্ন এলাকায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ১৮ প্রকার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে নিজে দাঁড়িয়ে থেকে সবাইকে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ সমন্ধে জনসচেতনতা করে জনগণের মাঝে মাস্ক- হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন শতভাগ মাস্ক পরিধান করার জন্য ও বিনা প্রয়োজনে ঘরের বাহির না হয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে নিজে সুস্থ থাকুন এবং অপরকে সুস্থ থাকার জন্য অনুরোধ করেন । সেই সাথে সূতিপাড়াবাসীদের আশ্বস্ত করেন পূর্বে আপনাদের পাশে ছিলাম এখনও আছি আগামীতে আপনাদের সুখে-দুঃখে পাশে থাকব ইনশাআল্লাহ। আপনারা সবাই করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন হোন একমাত্র সচেতনতার মাধ্যমে করোনার সংক্রমণ এড়ানো সম্ভব ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ