আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

কালিয়াকৈরে শিবির কর্মী সন্দেহে ৩ যুবক গ্রেফতার

মো. ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈরে জামায়াতের বিভিন্ন লিফলেট ও বই বিতরণ কালে শিবির কর্মী সন্দেহে তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
এ ঘটনায় আজ শনিবার (৩ এপ্রিল) কালিয়াকৈর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

গ্রেফতারকৃতরা হলেন, ব্রাক্ষণবাড়িয়ার সদর থানার জগতসা এলাকার আব্দুল কাদেরের ছেলে মাসুদ রানা (২৪), বগুড়ার সারিয়াকান্দি থানার রক্ষিখোলা এলাকার আব্দুল মান্নানের ছেলে সাইদুর রহমান (২৬) ও কুড়িগ্রামের রৌমারী থানার বেতাগীপাড়া এলাকার অলিবুর রহমানের ছেলে জাকির হোসেন (১৯)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার কাঁঠালতলা সাহেবপাড়া এলাকায় গতকাল শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যা রাতে তিন যুবক জামায়াতের বিভিন্ন লিফলেট, বই বিতরণ করছিল। এসময় তাদের জামায়াত-শিবিরের কর্মী সন্দেহে ওই তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
পরে কালিয়াকৈর থানা পুলিশ মাসুদ রানা, সাইদুর রহমান ও জাকির হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের কাছে থাকা লিফলেট, জামায়াতের বই ও সদস্য রশিদ এবং চারটি ফোন জব্দ করা হয়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র জানান, ঘটনাস্থলে গিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছে থাকা লিফলেট, জামায়াতের বই ও সদস্য রশিদ এবং চারটি ফোন জব্দ করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ